শেখ হাসিনার আমলে একজন মানুষও না খেয়ে থাকবে না: নাসিম

শেখ হাসিনার আমলে একজন মানুষও না খেয়ে থাকবে না: নাসিম
বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে একজন মানুষও না খেয়ে থাকবে না উল্লেখ করে আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম বলেছেন, করোনায় কর্মহীন বিশ্বের প্রায় সব দেশেই চলছে জরুরি অবস্থা। এর মধ্যেও শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে মাথা উঁচু করে করোনার বিরুদ্ধে লড়ে যাচ্ছে বাংলাদেশ।

মঙ্গলবার (২১ এপ্রিল) সন্ধ্যার আগে সিরাজগঞ্জের কাজিপুরের সোনামুখী বাজারে কর্মহীন ও অসহায় মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে ঢাকা থেকে এক ভিডিও বার্তায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, মানুষ করোনা ভাইরাস সংক্রমণে গৃহবন্দি জীবন-যাপন করছে। দেশে একটি  সংকটকাল অতিবাহিত হচ্ছে। তবে আশার কথা হচ্ছে- বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে। তিনি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, এই দুঃসময়ে কোনো ভাবেই যেন গরীবের হক খাদ্যসামগ্রী আত্মসাতের ঘটনা না ঘটে।

এসময় কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহিদ হোসেন সিদ্দীকী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা একেএম শাহা আল মোল্লা, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক উজ্জ্বল কুমার ভৌমিক উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *