ফটিকছড়িতে নারী সাংসদ সনি’র ২২০০ পরিবারে ইফতারী বিতরণ

ফটিকছড়িতে নারী সাংসদ সনি’র  ২২০০ পরিবারে ইফতারী বিতরণ
মোঃ আবু মনসুর নিজস্ব প্রতিনিধি, ফটিকছড়ি: ফটিকছড়িতে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে ঘরবন্দি ও কর্মহীন অসহায় দুই হাজার ২০০ পরিবারে রমজান উপলক্ষে ইফতার সামগ্রী দিয়েছেন সংরক্ষিত নারী আসনের সাংসদ খাদিজাতুল আনোয়ার সনি। গত বৃহস্পতিবার দুপুরে উপজেলা সদরের দলীয় কার্যালয়ে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সায়েদুল আরেফিন।
এসময় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা মো. গোলাম রহমান, সাধারণ সম্পাদক মুহাম্মদ নাজিম উদ্দিন মুহুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান ছালাম উল্লাহ চৌধুরী, ফটিকছড়ি পৌরসভার মেয়র মুহাম্মদ ইসমাইল হোসেন ও সুন্দরপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শাহনেওয়াজ চৌধুরী ও আওয়ামী লীগ নেতা বোরহান আহমেদ উপস্থিত ছিলেন।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ নাজিম উদ্দিন মুহুরী সিটিভিকে বলেন, ‘দুইটি পৌরসভা ও ১৮টি ইউনিয়নের জন্য প্রতিটি ১০০ এবং শুধু নানুপুর ইউপির ৩০০ প্যাকেট স্ব স্ব প্রতিনিধির হাতে তুলে দিয়েছেন সাংসদ খাদিজাতুল আনোয়ার। প্রতিটি প্যাকেটে ছোলা, আলু, চিড়া, সেমাই, ডাল ও চিনি রয়েছে।বাগান বাজার ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মুহাম্মদ৷ রুস্তম আলী বলেন, ‘তার ইউনিয়নের জন্য ১০০ প্যাকেট বরাদ্ধ দিয়েছেন সাংসদ। এসব সুষ্টু ও সুন্দরভাবে বন্ঠন করা হয়েছে।’
সাংসদ খাদিজাতুল আনোয়ার সনি সিটিভি বলেন, ‘করোনার প্রাদুর্ভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী উপজেলায় রমজানে কেউ যাতে খাবারের কষ্ট না করে সে জন্য নিজ উদ্যোগে দুই হাজার ২০০ কর্মহীন অসহায় মানুষদের জন্য ইফতার সামগ্রী হিসেবে বিতরণ করেছি। স্ব স্ব এলাকার প্রতিনিধির মাধ্যমে সামাজিক দুরত্ব বজায় রেখে গাড়িযোগে সবার বাড়িতে ইফতার সামগ্রী পৌছে দেওয়া হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *